বেহাল জাতীয় সড়ক, সমস্যায় গাড়ি চালক-স্থানীয়রা

রাজগঞ্জ, ২৭ জুলাইঃ বেহাল জাতীয় সড়ক।এর জেরে নাজেহাল গাড়ির চালক থেকে শুরু করে পথ চলতি মানুষ।প্রায় প্রতিদিন ঘটছে দুর্ঘটনা।দ্রুত বেহাল রাস্তা মেরামতের দাবি স্থানীয় ও গাড়ি চালকদের।


জানা গিয়েছে, শিলিগুড়ি জলপাইগুড়ি ৩১ নং ডি জাতীয় সড়ক চার লেনের করা হলেও জটিয়াকালী থেকে ফুলবাড়ি পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তা বাদ পড়েছে।জমিজটের কারণেই ওই রাস্তাটুকু চার লেনের করা সম্ভব হয়নি বলে জানা গিয়েছে।কিন্তু সেই রাস্তার মাঝে বিভিন্ন যায়গায় তৈরি হয়েছে বড় বড় গর্ত।ফলে সমস্যায় গাড়ি চালক ও স্থানীয়রা।

স্থানীয় বাসিন্দারা বলেন, প্রায় এক বছর থেকে রাস্তাটি বেহাল হয়ে আছে।মেরামত করা হচ্ছে না।বেহাল রাস্তার জন্য যানজট লেগেই থাকছে।ফুলবাড়ি হাইস্কুলের পড়ুয়ারা জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করে।


যানবাহন চালকদেরও একই অভিযোগ।তাদের অভিযোগ, রাস্তায় অসংখ্য বড় বড় গর্ত তৈরি হওয়ায় মরণফাঁদ হয়ে দাঁড়িয়েছে।যানজটের পাশাপাশি গাড়িও খারাপ হচ্ছে।রাস্তাটি সঠিকভাবে মেরামত করা হোক এই দাবি করেন তারা।

এই বিষয়ে জাতীয় সড়ক কর্তৃপক্ষের ( এনএইচএআই ) প্রজেক্ট ডিরেক্টর সঞ্জীব কুমার শর্মা ফোনে জানান, ওই বেহাল রাস্তাটি আমাদের নজরে আছে।বৃষ্টি থামলেই মেরামত করা হবে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.