কোভিড পরিস্থিতি নিয়ে সাংবাদিক বৈঠকে শিলিগুড়ির নতুন বিধায়ক শঙ্কর ঘোষ

শিলিগুড়ি,৪ মেঃ বর্তমান কোভিড পরিস্থিতি এবং নির্বাচনের ফলপ্রকাশের পর বিজেপি কর্মীদের ওপর হামলার অভিযোগ তুলে মঙ্গলবার সাংবাদিক বৈঠক করলেন শিলিগুড়ির নতুন বিধায়ক শঙ্কর ঘোষ।


তিনি বলেন, ভোটে জিতেই শাসকদল বিজেপির ওপর হামলা শুরু করেছে।অনেকেই প্রান হারিয়েছেন। এই ঘটনা নিন্দনীয়। অবিলম্বে এসব বন্ধ না হলে ভারতীয় জনতা পার্টিকেও বিকল্প ব্যাবস্থা ভাবতে হবে।

অন্যদিকে করোনা পরিস্থিতি নিয়ে তিনি বলেন, প্রশাসনকে আরও অনেক শক্ত হাতে হাল ধরতে হবে। অনেকেই সোয়াব টেস্ট করিয়ে রিপোর্ট আসার আগেই বাইরে বেরিয়ে যাচ্ছেন। করোনার প্রথম ধাপে প্রতিটি ওয়ার্ডে টাস্কফোর্স তৈরি করে দেওয়া হয়েছিল যারা করোনা আক্রান্তের বাড়িতে সবকিছু পৌছে দিতেন। তবে এবারে সেইরকম কোনো ব্যাবস্থা নেই। ফলে সকলেই নির্দ্বিধায় বেরিয়ে যাচ্ছেন। এছাড়াও সেফ হাউস তৈরি হচ্ছে না।যার ফলে করোনার গ্রাফ উর্ধ্বমুখী হচ্ছে।


এছাড়াও তিনি জানান, আজ বিকেলে শিলিগুড়ি, ডাবগ্রাম-ফুলবাড়ি, মাটিগাড়া-নকশালবাড়ি, ফাসিদেওয়া বিধানসভার বিজয়ী বিজেপি প্রার্থীরা এক বৈঠকে বসবেন। এই আলোচনা থেকে সিদ্ধান্ত নেওয়া হবে করোনা পরিস্থিতিতে কিভাবে মানুষের স্বার্থে তারা কাজ শুরু করবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.