এনআরসি এবং সিএএ নিয়ে দার্জিলিঙে মিছিল, মানুষকে একজোট হওয়ার আহ্বান মুখ্যমন্ত্রীর  

দার্জিলিং, ২২ জানুয়ারিঃ আজ এনআরসি এবং সিএএ এর বিরোধিতায় দার্জিলিঙে প্রতিবাদ মিছিলে সামিল হন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।এদিন প্রায় ১৬টি বোর্ড ও বিভিন্ন সংগঠনের সদস্যরা সহ প্রচুর মানুষ মিছিলে পা মেলান।  


মিছিলে উপস্থিত ছিলেন সাংসদ সান্তা ছেত্রী, এনবিডিডি চেয়ারম্যান অমর সিং রাই, জিটিএ চেয়ারম্যান অনিত থাপা, হিল তৃণমূল কংগ্রেস সভাপতি এলবি রাই, গোর্খা জনমুক্তি মোর্চার সুপ্রিমো বিনয় তামাং, দার্জিলিং পুরনিগমের চেয়ারম্যান সহ অন্যান্যরা।

মিছিলের পর দার্জিলিঙের মোটর স্ট্যান্ডে আয়োজিত এক সভায় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন বাংলায় কোনোভাবে সিএএ এবং এনআরসি লাগু হতে দেবেন না।এর পাশাপাশি তিনি কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে ধর্ম এবং জাতির নাম করে রাজনীতি করার অভিযোগ করেন।


মুখ্যমন্ত্রী বলেন, বাংলায় বিভিন্ন জাতি, ধর্ম এবং সম্প্রদায়ের মানুষ বাস করে তাদের ঐক্যবদ্ধ হতে হবে।যদি এনআরসি এবং সিএএ লাগু হয় তবে মানুষকে বিভিন্ন সমস্যার মধ্যে পড়তে হবে।এই কারনেই তিনি এর বিরোধিতা করছেন।

এদিন মুখ্যমন্ত্রী বিজেপিকে একহাতে নেন।তিনি বলেন পাহাড়ের মানুষকে রক্ষা করতে তিনি নিজের প্রান পর্যন্ত দিতে পারেন।সিএএ, এনপিআর এবং এনআরসি বিরুদ্ধে সকলকে একজোট হওয়ার আবেদন করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.