‘অবৈধ নির্মাণকে আর প্রশ্রয় নয় প্রয়োজনে নেওয়া হবে আইনি ব্যবস্থা’-মুন্সী নুরুল ইসলাম

শিলিগুড়ি, ২৯ সেপ্টেম্বরঃ ‘অবৈধ নির্মাণকে আর প্রশ্রয় নয় প্রয়োজনে নেওয়া হবে আইনি ব্যবস্থা’ এমনটাই জানালেন পূর্ত দপ্তরের ভারপ্রাপ্ত আধিকারিক মুন্সী নুরুল ইসলাম।


সময়ের সাথে সাথে শিলিগুড়িতে চোখে পড়ছে বহুতল।তবে এবার থেকে নবনির্মিত ও নির্মিত বহুতল গুলি কোন অনিয়ম করছে কিনা তা খতিয়ে দেখবে পুরনিগম।ইতিমধ্যেই দুটি দলে বিভক্ত করে পূর্ত দপ্তরের জুনিয়ার ইঞ্জিনিয়ারদের কাজে লাগিয়েছে পূর্তদপ্তর।তারাই শহরের বিভিন্ন স্থানে গিয়ে নির্মিত বহুতলের তদারকি করছেন।

blank


পূর্ত দপ্তরের আধিকারিক মুন্সী নুরুল ইসলাম জানান, কিছুদিন আগে এক ইঞ্জিনিয়ার অনৈতিকভাবে বিল্ডিং প্ল্যান পাস করিয়ে শহরে বহুতল নির্মাণে ব্যবসায়ীদের সাহায্য করেছেন।বর্তমানে ওই ইঞ্জিনিয়ার পুলিশের হেফাজতে।এই কাজে জড়িত অন্যদেরও চিহ্নিত করার চেষ্টা করছে পুরনিগম ও পুলিশ প্রশাসন।তবে আর যাতে এই ধরনের কাজ কেউ না করতে পারে তার ওপর নজর রয়েছে পুরনিগমের।   

তিনি আরও জানান, ইতিমধ্যেই অনৈতিক কাজের জন্য পাঁচটি বিল্ডিং চিহ্নিত করা হয়েছে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।তবে পুরনিগমের এই কর্মকাণ্ডে সাধারণ বাসিন্দারা যাতে আতঙ্কিত না হয় তার জন্য আর্জি জানিয়েছেন পুর আধিকারিক মুন্সী নুরুল ইসলাম।  

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.