জলঢাকায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত ১৩, আহতদের দেখতে পৌঁছালেন সৌরভ চক্রবর্তী

ধূপগুড়ি,২০ জানুয়ারিঃ ধূপগুড়ির জলঢাকা ময়নাতলা এলাকায় মর্মান্তিক পথ দুর্ঘটনায় মৃত্যু হল ১৩ জনের।ঘটনায় আহত হয়েছেন আরও ১৮ জন।মঙ্গলবার রাত ৯টা নাগাদ ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে।নিহত এবং আহতরা ময়নাগুড়ির চর চূড়াভান্ডার এবং ওদলাবাড়ি সংলগ্ন ডামডিম এলাকার বাসিন্দা।


স্থানীয় সূত্রে খবর, চর চূরাভান্ডার থেকে তিনটি গাড়ি বরযাত্রী নিয়ে ধূপগুড়ির দিকে যাচ্ছিল।ময়নাতলা এলাকায় উল্টোদিক থেকে আসা একটি বোল্ডার বোঝাই লরি প্রথমে একটি গাড়িকে ধাক্কা মেরে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।ঘটনায় প্রথম গাড়িটি ধাক্কায় ছিটকে গেলেও পেছনে থাকা আরও দুটি গাড়ি লরি ও বোল্ডারের নিচে চাপা পড়ে।সেইসময় পেছন থেকে আরও কয়েকটি গাড়ি দ্রুতগতিতে এসে দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে ধাক্কা মারে।ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৩ জনের।মৃতদের মধ্যে ৪ জন শিশুও রয়েছে।অন্যদিকে জখম হন ১৮ জন।তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে আজ সকালে আহতদের দেখতে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পৌঁছান আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী।এছাড়াও দুর্ঘটনাস্থলও পরিদর্শন করেন তিনি।


তিনি বলেন,খুবই মর্মান্তিক ঘটনা।দুর্ঘটনায় মৃত এবং আহতদের পরিবারের পাশে রয়েছি।মুখ্যমন্ত্রীকে জানিয়েছি।

অন্যদিকে ইতিমধ্যেই দুর্ঘটনার খবর জানতে পেরে দুঃখপ্রকাশ করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং রাজের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.