'নান্টু পালকে দলে আর না'-শিলিগুড়ি জুড়ে পোস্টার

শিলিগুড়ি, ৩০ নভেম্বরঃ ‘গদ্দার নান্টু পাল আর মঞ্জুশ্রী পালকে দলে আর না, আর না’ শহরজুড়ে এই পোস্টার ঘিরে বিতর্ক রাজনৈতিক মহলে।শহরের গুরুত্বপূর্ণ মোড় গুলিতে দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের নামে এই পোস্টার পড়েছে।শিলিগুড়ির হাসমি চক,মহাত্মা গান্ধী মোড় সহ বিবেকানন্দ মার্কেটের একাধিক জায়গায় এই পোস্টার দেখা গিয়েছে।


প্রসঙ্গত, একুশে বিধানসভা ভোটের আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন নান্টু পাল এবং তার স্ত্রী মঞ্জুশ্রী পাল।এরপর বেশকিছুদিন ধরেই নান্টু পালের তৃণমূলে ফিরে আসার জল্পনা চলছিল। জল্পনার মধ্যেই এই পোস্টার ঘিরে বিতর্ক শুরু হয়েছে।  

এদিন নান্টু পাল বলেন, কেউ কেউ দলে স্বাগত জানাচ্ছে আবার কেউ আবার পোস্টার দিচ্ছে।কারা করছে এটা সম্পূর্ণটাই দলের ব্যক্তিগত ব্যাপার।আমি যখন যেটা করি গুরুত্ব সহকারে ভালো কাজ করি।কিছু মানুষ নোংরামি করছে।আবারও দলে ফেরার বিষয়ে আমি এখনই আগাম কিছু বলছি না।আমি যে দলের হয়ে কাজ করছি এখন সেই দলের হয়ে কাজ করে যাবো।হয়তো বিজেপি থেকে পুর ভোটে দাড়াবো।সময় কথা বলবে কে কোথায় যাবে।


অন্যদিকে দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী পাপিয়া ঘোষ বলেন, কেউ যদি ব্যক্তিগত স্বার্থসিদ্ধির জন্য দলের ব্যানার ব্যবহার করে তার যা ব্যবস্থা নেওয়ার দলগতভাবে আমরা নেব।এখনও পর্যন্ত নান্টু পাল এবং তার স্ত্রী দলে আসার জন্য আমার সাথে যোগাযোগ করেনি।দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেসের নাম করে পোস্টার পড়েছে।বিষয়টি নিয়ে তদন্তের জন্য প্রশাসনকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.