রাস্তা নির্মাণের দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ এলাকাবাসীদের

কালিয়াগঞ্জ,১৭ মার্চঃ উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার বোচাডাঙ্গা গ্রাম পঞ্চায়েতের আদিবাসী পাড়া থেকে রসিদপুর দক্ষিন পাড়া পর্যন্ত ৬০০ মিটার পাকা রাস্তার কাজ বন্ধ করে ১১০০ মিটার রাস্তা নির্মানের দাবিতে বিক্ষোভ এলাকাবাসীদের।


মঙ্গলবার কালিয়াগঞ্জের রসিদপুর মোড়ে রাজ্যসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা।দীর্ঘ দুই ঘন্টা অবরোধ চলার পর কালিয়াগঞ্জ থানার পুলিশের আশ্বাসে অবরোধ তুলে নেয় স্থানীয়রা।

জানা গিয়েছে, আদিবাসি পাড়া থেকে রসিদপুর দক্ষিনপাড়া পর্যন্ত ১১০০ মিটার রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল অবস্থায় রয়েছে।উত্তর দিনাজপুর জেলা পরিষদ ৬০০ মিটার রাস্তা নির্মানের জন্য প্রায় সাড়ে ১৭ লক্ষ টাকা বরাদ্দ করেছে।অভিযোগ, রাস্তায় ইট বা পাথর না ফেলে মাটির উপরই চলছে পিচের রাস্তার কাজ।গতকাল কালিয়াগঞ্জের বিজেপি নেতা রূপক রায় এই কাজের প্রতিবাদ জানান এবং এলাকার মানুষ পূর্নাঙ্গ ১১০০ মিটার রাস্তা নির্মানের দাবিতে সরব হন।এছাড়াও নিম্নমানের কাজের অভিযোগে সরব হন স্থানীয়রা।


যদিও জেলা পরিষদ সদস্য দধিমোহন দেবশর্মা বিজেপি নেতার অভিযোগ অস্বীকার করেছেন।দধিমোহনবাবু জানান, ৬০০ মিটার রাস্তার কাজের পর বাকি রাস্তা নির্মান করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.