শিলিগুড়ি পুরভোটে জয়ী হয়ে ট্রিপল ইঞ্জিনের সরকার গড়বে বিজেপি- শুভেন্দু অধিকারী

শিলিগুড়ি, ৮ ফেব্রুয়ারিঃ শিলিগুড়ি পুরনিগম নির্বাচনে জনগণের আশিবার্দে জয়ী হয়ে ট্রিপল ইঞ্জিন সরকার গঠন করবে বিজেপি।এরপরই বিজেপির সেই ট্রিপল ইঞ্জিন সরকার শিলিগুড়ির সার্বিক উন্নয়নের জন্য কাজ করবে।শিলিগুড়ি পুরভোটে বিজেপি প্রার্থীদের সমর্থনে প্রচারে এসে সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।


এদিন সাংবাদিক সম্মেলন করে শুভেন্দু অধিকারী বলেন, উন্নয়নের নামে তৃণমূল মানুষকে বিভ্রান্ত করছে। কিন্তু রাজ্য সরকার যে দেউলিয়া হয়ে গেছে তা জনগণ জানে না।জানুয়ারি মাসে তিনবার ঋণ নিয়েছে রাজ্য সরকার।তাই তৃণমূল কংগ্রেসের উন্নয়নে সাধারণ মানুষ যেন বিভ্রান্ত না হন। শিলিগুড়ির জনগণ পুর নির্বাচনে বিজেপিকে জয়ী করে ট্রিপল ইঞ্জিন সরকার গঠন করুন।এরপর বিজেপির সাংসদ এবং বিধায়ক কেন্দ্র সরকার থেকে বিভিন্ন ফান্ড নিয়ে শিলিগুড়ির উন্নয়নের জন্য কাজ করবে।

এদিন রাজ্য সরকারকেও কড়া ভাষায় আক্রমণ করেন শুভেন্দু অধিকারী, জানুয়ারি মাসে সরকারি স্কুলের শিক্ষকদের ডিএ পর্যন্ত দেওয়া হয়নি।মমতা ব্যানার্জিকে হিন্দু বিরোধী বলেন শুভেন্দু অধিকারী।তিনি বলেন, মমতা ব্যানার্জি প্রথম মুখ্যমন্ত্রী যিনি বাংলায় দূর্গা প্রতিমা বিসর্জন নিষিদ্ধ করেছিলেন এবং সরস্বতী পুজো বন্ধ করে দিয়েছেন।যারা সনাতন তারা মুখ্যমন্ত্রীকে ভালো করে জানেন।


উত্তর প্রদেশে অখিলেশ যাদবের সমর্থনে মমতা ব্যানার্জির প্রচার প্রসঙ্গে বলেন, উত্তরপ্রদেশে অখিলেশ যাদবের সমর্থনে মুখ্যমন্ত্রীর ভোট প্রচারে আখেরে বিজেপিই লাভবান হবে।এবারে যোগী আদিত্যনাথ ৩০০ এর বেশী ভোটে বিজয়ী হবে।মুখ্যমন্ত্রী তৃণমূল কংগ্রেসকে অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস বানাতে ব্যস্ত।কিন্তু তৃণমূল কংগ্রেস কখনই আঞ্চলিক দল থেকে সর্বভারতীয় দল হতে পারবে না।

এদিনের সাংবাদিক সম্মেলনের মাধ্যমে শিলিগুড়ির জনগণের কাছে বিজেপির সমস্ত প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার আবেদন জানান শুভেন্দু অধিকারী।      

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.