বাগডোগরা বিমানবন্দরকে বিস্তারিত করতে ১০৪ একর জমি দেওয়ার সিদ্ধান্ত রাজ্য সরকারের

শিলিগুড়ি,৮ জানুয়ারিঃ ক্রমেই যাত্রীসংখ্যা বৃদ্ধি পাচ্ছে বাগডোগরা বিমানবন্দরে।ইতিমধ্যেই যাত্রীসংখ্যায় ভারতবর্ষে দ্বিতীয় স্থানে রয়েছে বাগডোগরা বিমানবন্দর।


বাগডোগরা বিমানবন্দরকে দেশের প্রথম স্থানে তুলে ধরতে উদ্যোগী হয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।ইতিমধ্যেই বাগডোগরা বিমানবন্দরকে আরও বিস্তারিত করার জন্য ১০৪ একর জমি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার।এর জন্য রাজ্য সরকারের তরফে ২৫ কোটি টাকা বরাদ্দ করা হয়েছে।

প্রসঙ্গত,বুধবার উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের তরফে বাগডোগরা বিমানবন্দর কর্তৃপক্ষকে একটি অ্যাম্বুলেন্স প্রদান করা হয়েছে।আগামীতে যাত্রী সুবিধার্থে আরও দুটি অ্যাম্বুলেন্স প্রদান করা হবে।এদিন অ্যাম্বুলেন্স প্রদান কর্মসূচিতে উপস্থিত হয়ে বিষয়টি জানান উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ।


এদিকে রাজ্য সরকারের উদ্যোগে খুশি বাগডোগরা বিমানবন্দর কর্তৃপক্ষ।বিমানবন্দরের ডিরেক্টর সুভ্রমনিয়ম পি জানান, ইতিমধ্যে যাত্রীসংখ্যায় ভারতবর্ষে দ্বিতীয় স্থানে রয়েছে বাগডোগরা বিমানবন্দর।আগামীতে এই বিমানবন্দর যাত্রী ক্ষেত্রেই নয়, অন্যান্য ক্ষেত্রেও প্রথম স্থান অর্জন করবে বলে আশাবাদী তারা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.