বাইচুং ভুটিয়ার কুশপুতুল পোড়ানোর প্রতিবাদে শিলিগুড়িতে বিক্ষোভ ফুটবল প্রেমীদের  

শিলিগুড়ি, ১১ জুনঃ ভারতের ফুটবল দলের প্রাক্তণ অধিনায়ক বাইচুং ভুটিয়ার ফেসবুক পোস্টে মন্তব্যের জেরে বিক্ষোভ সিকিমে।কুশপুতুল পুড়িয়ে বিক্ষোভও দেখানো হয়।এর বিরুদ্ধে শিলিগুড়িতে প্রতিবাদ জানাল ফুটবল প্রেমীরা।


উল্লেখ্য, সিকিমের একটি ফুটবল মাঠে ৫০০ কোটি টাকা ব্যয় করে নতুন হাসপাতাল তৈরি করার সিদ্ধান্ত নিয়েছে সিকিম সরকার।ফেসবুকে এর প্রতিবাদ জানিয়েছিলেন বাইচুং ভুটিয়া।বাইচুং ভুটিয়া লিখেছিলেন, এই মহামারির সময় এত টাকা ব্যয় করে হাসপাতাল নির্মান করা হচ্ছে।এই প্রকল্পের জন্য ৮০ কোটি টাকা ইতিমধ্যেই ব্যয় করা হয়েছে।এই পরিস্থিতিতে এত টাকা খরচ না করে পুরানো হাসপাতালগুলির পরিকাঠামো উন্নতি করলে ভালো হত।এই মূহুর্তে হাসপাতালে শয্যা বাড়ানো সহ জরুরি কাজে ব্যয় করলে ভালো হত।ফেসবুকে তার এই পোস্টের পরই সিকিমে বিক্ষোভ শুরু হয়।

অন্যদিকে আজ বাইচুং ভুটিয়ার কুশপুতুল পোড়ানোর প্রতিবাদে জানিয়ে এর বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণের দাবী জানায় শিলিগুড়ি ফুটবল প্লেয়ার্স অ্যাসোসিয়েশন।হাতে কালো ফিতে বেঁধে বিক্ষোভ প্রদর্শন করেন অ্যাসোসিয়েশনের সদস্যরা।


শিলিগুড়ি ফুটবল প্লেয়ার্স অ্যাসোসিয়েশনের সদস্য খোকন ভট্টাচার্য বলেন, বাইচুং ভুটিয়ার কুশপুতুল পোড়ানোর ঘটনা নিন্দাজনক।এই ঘটনা ফুটবল প্রেমীদের কাছে খুবই দুঃখের।তিনি সিকিমের মুখ্যমন্ত্রীর কাছে এর বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.