বিমলের প্রকাশ্যে আসা নিয়ে তীব্র বিরোধিতায় সরব অশোক ভট্টাচার্য

শিলিগুড়ি,২২ অক্টোবরঃ বিমলের প্রকাশ্যে আসা নিয়ে তীব্র বিরোধিতায় সরব হলেন দার্জিলিং জেলা বামফ্রন্টের আহ্বায়ক অশোক ভট্টাচার্য।


বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে অশোক বাবু বলেন, কিভাবে একজন রাষ্ট্রদোহী প্রকাশ্যে এল। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কি গোপন আলোচনা হল তা প্রকাশ্যে আনা হোক।শুধু তাই নয়, বিধানসভায় তাদের আলোচনা প্রসঙ্গ উত্থাপন করার দাবি জানান অশোক ভট্টাচার্য।

প্রসঙ্গত, প্রায় তিন বছর পর গতকাল প্রকাশ্যে এসেছেন বিমল গুরুং।২০১৭  সালে রাজ্য সরকারের বিরুদ্ধে একপ্রকার যুদ্ধ ঘোষণা করেছিল বিমল পন্থী গোর্খা জনমুক্তি মোর্চা।সেই ঘটনায় সরকারি সম্পদ ক্ষতি সহ মৃত্যু হয়েছিল এক পুলিশ অফিসারের।রাষ্ট্রদ্রোহিতার মামলা দায়ের করা হয়েছিল বিমল গুরুং,রোশন গিরি সহ একাধিক মোর্চা নেতার বিরুদ্ধে।তারপর থেকেই পাহাড় ছেড়ে আত্মগোপন করেছিলেন পাহাড়ের এই দাপুটে নেতা। তবে আত্মগোপন থাকলেও মাঝেমধ্যে অডিও বার্তা দিয়ে তিনি বুঝিয়েছিলেন তার উপস্থিতি।তবে গতকাল কলকাতায় প্রকাশ্যে সাংবাদিক বৈঠক করেন বিমল গুরুং। শুধু তাই নয় বিজেপি ছেড়ে রাজ্য শাসকদল তৃণমূল কংগ্রেসের পাশে থেকে কাজ করতে চান বলেও জানান তিনি।এরপরই সরগরম হয় রাজনৈতিক মহল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.