বাগডোগরায় বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, থানায় স্মারকলিপি প্রদান বিজেপির

বাগডোগরা, ১০ জুনঃ নরেন্দ্র মোদীর শপথগ্রহণ অনুষ্ঠান এবং দার্জিলিং লোকসভা আসনে বিজেপির জয়ের খুশিতে রবিবার বাগডোগরার রাণীডাঙ্গায় বিজয় মিছিল করে বিজেপি মন্ডল কমিটি।বিজয় মিছিল শেষে বিজেপি কর্মী মনোরঞ্জন বর্মনকে অকথ্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ ওঠে তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।এই নিয়ে সামান্য বচসাও হয়।এই ঘটনার পর আজ সকালে বিজেপি কর্মী মনোরঞ্জন বর্মনের বাড়িতে গিয়ে তাকে মারধরের অভিযোগে উঠলো গোঁসাইপুর তৃণমূলের উপপ্রধান সহ বেশকিছু তৃণমূল নেতারা বিরুদ্ধে।


অভিযোগ, বিজেপি কর্মী মনোরঞ্জন বর্মনকে ঘরের বাইরে ডেকে মারধর করা হয়।লোহার রড, বেল্ট দিয়ে মারা হয়।ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে বাগডোগরা থানায় স্মারকলিপি প্রদান করে লোয়ার বাগডোগরা-গোঁসাইপুর মন্ডল বিজেপি।দোষীদের শাস্তির দাবী জানানো হয়।

বাগডোগরা-গোঁসাইপুর বিজেপির মন্ডল সভাপতি বলেন, লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের দিনও বিজেপি যুব সভাপতিকে মারধর করা হয়েছিল।গতকালে ঘটনার পর আজ আমাদের কর্মীকে মারধর করা হয়েছে।ঘটনায় দোষীদের শাস্তির দাবী জানান তিনি।


অন্যদিকে বিজেপির তোলা অভিযোগকে ভিত্তিহীন বলেন তৃণমূলের উপপ্রধান অমৃতলাল সরকার।তিনি বলেন, বিজেপির কর্মীদের সঙ্গে কাদের গন্ডোগোল হয়েছে তা জানা নেই।বিজেপি এক তৃণমূল কর্মীকে মারধর করেছে বলে অভিযোগ করেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *