শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে বিজেপি এবং তৃণমূলের মধ্যে ব্যাপক ঝামেলা-উত্তেজনা

শিলিগুড়ি, ২৩ মার্চঃ শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে বিজেপি এবং তৃণমূলের মধ্যে ব্যাপক ঝামেলা।ঘটনা ঘিরে উত্তেজনা ছড়াল এলাকায়।


জানা গিয়েছে, শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডের ফুলেশ্বরীতে কংগ্রেসের একটি কার্যালয় রয়েছে।সেখানকার ওয়ার্ডের কাউন্সিলর প্রতুল চক্রবর্তী কংগ্রেসের সঙ্গে কথা বলে কংগ্রেসের কার্যালয়ে ওয়ার্ড অফিস করার কথা বলেন।এই অনুযায়ী তাদের মধ্যে একটি চুক্তিও হয়।

কিন্তু অভিযোগ, আজ সকালে যখন প্রতুল চক্রবর্তী সেই কার্যালয়ে যান তখন বিজেপি নেতা সেখানে আসেন।আসার পর পুরনিগমের চেয়ারম্যান তথা কাউন্সিলর প্রতুল চক্রবর্তীকে হেনস্তা ও তাকে ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ।এরপরই ঘটনা ঘিরে দুপক্ষের মধ্যে ব্যাপক বচসা বাঁধে।খবর পেয়ে শিলিগুড়ি থানার পুলিশ পৌঁছায়।কিছুক্ষণের মধ্যে ডেপুটি মেয়র রঞ্জন সরকারও যান।পরবর্তীতে মেয়র গৌতম দেব তিনিও সেখানে যান।এরপরই মেয়রের উপস্থিতিতে সেই কার্যালয়ের তালা খুলে ভেতরে ঢোকেন সকলে।


এদিন প্রতুল চক্রবর্তী জানান, এটা কংগ্রেসের অফিস।কংগ্রেসের সঙ্গে কথা বলেই ওয়ার্ড অফিসের কার্যালয় হিসেবে ঘরটি নেওয়া হয়।কিন্তু বহিরাগত কয়েকজন বিনা কারণে এখানে এসে ঝামেলা করেছে।  

অন্যদিকে মেয়র গৌতম দেব জানান, কংগ্রেসের সঙ্গে কথা বলেই ওয়ার্ড অফিসের কার্যালয়টি চার বছরের জন্য করা হচ্ছে।কিন্তু আজ সকালে হঠাৎ এক নেতা এসে চেয়ারম্যানকে হেনস্থা করেন।গোটা ঘটনায় চেয়ারম্যান পুলিশে অভিযোগ করবেন।

অন্যদিকে বিকাশ সরকার জানান, এখানে অফিস আমরা করেছিলাম।আজ সকালে হঠাৎ খবর পাই আমাদের অফিস দখল করে নেওয়া হচ্ছে।কংগ্রেসে থাকাকালীন আমি এই অফিসে বসতাম।তাই আজ খবর পেয়েই এখানে আসি এবং প্রতুল চক্রবর্তীকে চলে যেতে বলি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *