শিলিগুড়িতে বৃদ্ধা পরিচারিকার ওপর অত্যাচার চালানোর অভিযোগ অধ্যাপিকা ও তার স্বামীর বিরুদ্ধে 

শিলিগুড়ি, ২৫ মেঃ বাড়ির পরিচারিকার ওপর অত্যাচার চালানোর অভিযোগ কলেজের অধ্যাপিকা ও তার স্বামীর বিরুদ্ধে।শিলিগুড়ির ৩০ নম্বর ওয়ার্ডের দেশবন্ধুপাড়া হিমাচল সংঘ এলাকার ঘটনা।অভিযোগ উঠেছে, কলেজের অধ্যাপিকা মৌমিতা মন্ডল এবং তার স্বামী অনির্বাণ সরকারের বিরুদ্ধে।


জানা গিয়েছে, ওই অধ্যাপিকার ফ্ল্যাটে কাজ করেন মাথাভাঙার এক বৃদ্ধা পরিচারিকা।অভিযোগ, অত্যাচারের জেরে বহুবার কাজ ছেড়ে বাড়ি যাবার চেষ্টা করলেও ওই দম্পতির হুমকির মুখে পড়তে হয় বৃদ্ধা পরিচারিকাকে।অভিযোগ, পরিচারিকাকে কাজের বিনিময়ে অর্থ তো দিতই না, দুবেলা খাবারও দেওয়া হত না ঠিকমতো।ফলে অনাহারে কাজ করছিলেন তিনি।

সোমবার অত্যাচারের সীমা পার হয়ে যাওয়ায় অবশেষে ফ্ল্যাট থেকে ছুটে স্থানীয় হিমাচল ক্লাবে গিয়ে আশ্রয় নেন তিনি।পরিচারিকার কাছ থেকে বিষয়টি জানার পর ক্লাবের সদস্যরা ছুটে যান ফ্ল্যাটে।খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় শিলিগুড়ি থানার পুলিশ।পরিচারিকার অভিযোগের ভিত্তিতে অনির্বাণ সরকারকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।


এই বিষয়ে অধ্যাপিকা মৌমিতা মন্ডল জানান,  অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন।তিনি পাল্টা অভিযোগ করেন, পরিচারিকা ভারসাম্যহীন।তারা কোনভাবেই পরিচারিকার ওপর অত্যাচার করেননি।

অন্যদিকে, ৩০ নম্বর ওয়ার্ডের সদ্য প্রাক্তন কাউন্সিলর স্বপন দাস বলেন, দীর্ঘদিন ধরে ওই দম্পতি পরিচারিকারদের উপর অত্যাচার চালাচ্ছে।অনেকেই কাজ ছেড়ে পালিয়ে গেছে।এক্ষেত্রেও সেই একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.