১৩ নম্বর ওয়ার্ডে চলছে অবৈধ কলসেন্টার, সাংবাদিকদের দেওয়া হচ্ছে টাকার টোপ

blank

শিলিগুড়ি,৭ অক্টোবরঃ শহরের অলিতে-গলিতে গজিয়ে উঠছে কলসেন্টারের নামে বিভিন্ন ফ্রেন্ডশিপ ক্লাব।যেখানে চলছে প্রতারণা চক্র।১৩ নম্বর ওয়ার্ডের উধম সিং সরণিতে এমনই এক কলসেন্টারের সামনে আজ এলাকাবাসীরা ও সংবাদমাধ্যম পৌছায়।সেখানেই সাংবাদিকদের টাকার টোপও দেন কলসেন্টারের সঙ্গে জড়িত কয়েকজন।যদিও থেমে থাকেনি আমাদের ক্যামেরা।


এদিন সকালে ওই বাড়ি থেকে বেশকিছু যুবতীকে বের হতে দেখা যায়। এছাড়াও বেশকিছু যুবকেরও আনাগোনা ছিল ওই বাড়িতে এমনটাই জানা গিয়েছে। পুলিশকে গোটা বিষয়টি জানানো হলে পুলিশ জানায়, এই ঘটনায় এখনও পর্যন্ত কোনো অভিযোগ দায়ের হয়নি, অভিযোগ দায়ের না হলে পুলিশ কোনো পদক্ষেপ নিতে পারছে না।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ১৩ নম্বর ওয়ার্ড কো-অর্ডিনেটর মানিক দে, তিনি জানান, ওয়ার্ডে বারবার প্রচার করা হয়েছে উপযুক্ত নথিপত্র ছাড়া কাউকেই যাতে বাড়িভাড়া না দেওয়া হয়। শীঘ্রই তিনি ওই বাড়ির মালিককে ডেকে পাঠাবেন এবং কলসেন্টারের আড়ালে কি কাজ চলছে সেই বিষয়েও খোঁজখবর নেবেন। প্রশ্ন একটাই যদি ওই কলসেন্টার বৈধ হয় তবে কেন তারা সাংবাদিকদের মুখ বন্ধ করাতে চাইছেন? শহরজুড়ে প্রতিদিনই এক একটি ফ্রেন্ডশিপ ক্লাবের হদিস পাওয়া যাচ্ছে, তবে পুলিশ প্রশাসন এখনও কেন নির্বিকার সেই নিয়েও উঠতে শুরু করেছে প্রশ্ন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.