চাকরির প্রলোভন দেখিয়ে যুবতীর সঙ্গে সহবাস, অভিযোগ দায়ের করতেই প্রাণনাশের হুমকি

শিলিগুড়ি, ১০ অক্টোবরঃ চাকরীর প্রলোভন দেখিয়ে যুবতীর সঙ্গে সহবাসের অভিযোগ উঠল সিকিউরিটি এজেন্সিতে কর্তব্যরত এক ব্যক্তির বিরুদ্ধে।


জানা গিয়েছে,প্রায় দুবছর আগে প্রধান নগরের এক যুবতী আশ্রমপাড়ার ওই অফিসে যান চাকরীর খোঁজে, সেখানে প্রথমে তার কাছে ঘুষ চাওয়া হয়।তবে ওই যুবতীর পরিবারের আর্থিক অবস্থা খারাপ থাকায় সে টাকা দিতে পারবে না বলে জানায়।এরপরেই তাকে সহবাসের কথা বলা হয়।নিম্নমধ্যবিত্ত পরিবারে ওই যুবতীর বাড়িতে একমাত্র আয় করে সে।এছাড়াও বিভিন্ন জায়গায় চাকরীর চেষ্টার পরেও চাকরী না মেলায় ম্যানেজারের কথায় কিছুটা সম্মত হয় যুবতী।যদিও ওই যুবতীকে বিয়ের প্রতিশ্রুতিও দেওয়া হয়েছিল বলে জানা গেছে।তবে দীর্ঘ দুই বছর পরেও কোনো চাকরী দেওয়া হয়নি বলে অভিযোগ যুবতীর।

এরপর শিলিগুড়ি মহিলা থানায় অভিযোগ দায়ের করা হয়, এরপর থেকেই বিভিন্নভাবে ওই যুবতীকে হুমকি দেওয়া হয় অভিযোগ তুলে নেওয়ার জন্য।প্রাণনাশের হুমকিও দেওয়া হয়। তবে ওই যুবতীর অভিযোগ, একদিকে পুলিশ প্রশাসন কোনো ব্যবস্থা নিচ্ছে না, অন্যদিকে তার কাছে প্রতিনিয়ত হুমকি আসছে। এই অবস্থায় পুলিশ উপযুক্ত পদক্ষেপ না নিলে আত্মহত্যার পথ বেছে নিতে হবে বলে জানান যুবতী।


অন্যদিকে, অভিযুক্ত ব্যক্তির সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ থাকায় যোগাযোগ সম্ভব হয়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.