জলপাইগুড়ির বিশ্ব বাংলা ক্রীড়াঙ্গনে তৈরি হচ্ছে করোনা হাসপাতাল

জলপাইগুড়ি, ৭ এপ্রিলঃ  ফের বিশ্ব বাংলা ক্রীড়াঙ্গনেই করোনা হাসপাতাল গড়ার কাজ করতে হচ্ছে জেলা প্রশাসনকে। তার জন্য রাজ্য সরকার সব ধরনের সাহায্য করবে। জলপাইগুড়িতে গিয়ে এমনটাই জানালেন মন্ত্রী গৌতম দেব।


জানা গিয়েছে, বিশ্ববাংলা ক্রীড়াঙ্গনে করোনা হাসপাতাল গড়ার কাজ শুরু করে পিছিয়ে গিয়েছিল জেলা প্রশাসন। এরপর রাজবাড়ি পাড়ার একটি বেসরকারি হাসপাতালকে করোনা চিকিৎসার জন্য নেওয়া হয়েছিল।এবার ফের ওই স্টেডিয়ামেই ফিরতে হল জেলা প্রশাসনকে।         

করোনা ভাইরাস মোকাবিলায় জলপাইগুড়ি জেলা স্বাস্থ্য দপ্তর ও জেলা প্রশাসন কেমন কাজ করছে তা খতিয়ে দেখতে এদিন জলপাইগুড়িতে যান মন্ত্রী গৌতম দেব। সার্কিট হাউসে জেলাশাসক অভিষেক কুমার তিওয়ারি, জেলা পুলিশ সুপার অভিষেক মোদী, জেলাপরিষদের সভাধিপতি উত্তরা বর্মন, জলপাইগুড়ি পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল সৈকত চ্যাটার্জির সঙ্গে বৈঠক করেন তিনি।   


বৈঠক শেষে মন্ত্রী জানান,  করোনা সন্দেহে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ৭ জন ও লায়ন্স হাসপাতালে ৯ জন ভর্তি রয়েছে।  তাদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পরীক্ষা করা হবে। জলপাইগুড়ি বিশ্ব বাংলা ক্রীড়াঙ্গনে ১০০ বেডের আইসোলেশন ওয়ার্ড তৈরী করা হচ্ছে বলে জানান মন্ত্রী।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.