ইস্টার্ন বাইপাসে ট্রাক উল্টে মৃত ৪, বিস্তর অভিযোগে সরব স্থানীয়রা

শিলিগুড়ি, ২৬ নভেম্বরঃ আতঙ্কের ইস্টার্ন বাইপাস।বৃহস্পতিবার রাতে সেই বাইপাসে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উলটে মৃত্যু হয় ৪ জনের।৬ জন জখম হয়েছেন।জলেশ্বরী বাজারের কাছে ঘটনাটি ঘটে।এরপরই বাইপাসে আলোর ব্যবস্থা না থাকা, ট্র্যাফিক পুলিশের নজরদারি না থাকা ও বেপরোয়াভাবে ট্রাক, ডাম্পার চলাচল নিয়ে সরব হয়েছেন বাসিন্দারা।


বৃহস্পতিবার রাতে বোল্ডার বোঝাই ট্রাকের ধাক্কায় ও উলটে যাওয়ার ঘটনায় মৃত্যু হয়েছে রঞ্জন সিংহ, নরেশ সরকার, জগদীশ দেবনাথ, জয়দেব মোদক নামে ৪ ব্যক্তির।জখমদের মধ্যে এক শিশু সহ মহিলারাও রয়েছেন।ঘটনার পর শুক্রবার সকালে এলাকায় পথ অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা।অভিযোগ তোলেন, পুলিশের একটি গাড়ি ট্রাকে পিছু নিয়েছিল।পুলিশের থেকে বাঁচতে গিয়ে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ধাক্কা মারে।

এদিন সকাল থেকেই এলাকায় পুলিশ মোতায়েন ছিল।ঘটনাস্থল পরিদর্শনে যান পুলিশ কমিশনার গৌরব শর্মা।এলাকাবাসীদের সঙ্গে কথা বলে যাবতীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।ট্রাফিক পুলিশ মোতায়েন ও রাতে যাতে গাড়ি চালকদের অসুবিধা না হয় সেজন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।এসজেডিএ তরফেও এলইডি লাইট লাগানোর কথা বলা হয়েছে।


প্রসঙ্গত, এর আগেও ইস্টার্ন বাইপাসের এমন দুর্ঘটনা ঘটেছে।অনেকেই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন।কিন্তু কিছুদিন গেলেই সেই একই অবস্থা হয়।যা নিয়ে ক্ষোভ রয়েছে স্থানীয়দের মধ্যেও।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.