ফুলবাড়িতে রান্নার গ্যাসের সিলিন্ডার ফেটে অগ্নিকান্ডের ঘটনা, চাঞ্চল্য  

রাজগঞ্জ, ১৪ অক্টোবরঃ রান্নার গ্যাসের সিলিন্ডার ফেটে অগ্নিকান্ডের ঘটনা।ঘটনাটি ঘটেছে ফুলবাড়ি ১ নং গ্রাম পঞ্চায়েতের উদয় নগরে।এদিন ঘটনা ঘিরে ব্যপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।  


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, অগ্নিকান্ডের ঘটনায় কোনও হতাহতের খবর না থাকলেও ঘরে থাকা সমস্ত জিনিস পুড়ে গিয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ও দমকলের একটি ইঞ্জিন।দমকল কর্মীদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.