ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, সেই ঘটনাস্থল এখন যেন ট্যুরিস্ট স্পট

শিলিগুড়ি,২০ জুনঃ ভয়াবহ দুর্ঘটনাস্থল এখন যেন ট্যুরিস্ট স্পট।দূরদূরান্ত থেকে শিলিগুড়ির রাঙাপানিতর কাছে ট্রেন দুর্ঘটনাস্থল দেখতে এখন ভিড় জমাচ্ছেন বহু মানুষ।


সোমবার রাঙাপানির ছোট নির্মলজোতের কাছে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের পেছনে ধাক্কা মারে একটি মালগাড়ি।দুর্ঘটনায় মারা যান ১১ জন।আহত হন বহু যাত্রী। দর্ঘটনাগ্রস্ত কোচগুলিকে সেখান থেকে সরিয়ে দ্রুত ফের ট্রেন চলাচল স্বাভাবিক করার চেষ্টা করছে।জিআরপি, আরপিএফ কর্মীদের উপস্থিতিতে চলছে কাজ।

এদিকে ট্রেন দুর্ঘটনার পর থেকেই সেই ঘটনাস্থল দেখতে দূরদূরান্ত থেকে আসছেন বহু মানুষ।এ যেন এখন এক অন্যতম পর্যটন কেন্দ্র।সেলফি থেকে শুরু করে ভিডিও, রিল বানাচ্ছেন প্রচুর মানুষ।দিনভর সেখানে নানা জায়গা থেকে লোকজন আসছেন।


সোয়েত আলম নামে একজন জানান, টিভিতে দুর্ঘটনার খবর দেখার পর ইচ্ছে করছিল দুর্ঘটনাস্থল নিজের চোখে দেখার।তাই আজ সময় বের করে উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর থেকে চলে আসা।মোবাইলে ছবি তোলার পর পুলিশ বারণ করায় ছবি তুলিনি।

এলাকার বাসিন্দা মহম্মদ খালিম জানান, দুর্ঘটনার দিন খবর পেয়ে ছুটে এসেছিলাম।ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে পরিস্থিতি।তবে এখন সেই দুর্ঘটনাস্থল দেখতে ভিড় জমাচ্ছেন মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *