জলনিকাশি ব্যবস্থা না থাকায় রাস্তায় জমছে জল, সমস্যায় স্কুল পড়ুয়ারা

ফুলবাড়ি, ১১ জুলাইঃ জলনিকাশি ব্যবস্থা না থাকায় রাস্তায় জমছে জল।সমস্যায় পড়েছেন স্থানীয়রা সহ স্কুল পড়ুয়ারা।ফুলবাড়ি ২ গ্রাম পঞ্চায়েতের জটিয়াকালীর এলাকার রাস্তার অবস্থা দীর্ঘদিন ধরেই বেহাল।ফুলবাড়ি হাই স্কুলের বিপরীত দিকের রাস্তা দিয়ে বর্ষাকালে চলাই দুষ্কর।এলাকায় জল নিকাশি ব্যবস্থা না থাকায় রাস্তায় জল জমে ছোটখাটো পুকুর তৈরি হয়েছে।খানা খন্দে ভরা সেই রাস্তায় মাঝেমাঝেই ঘটছে পথ দুর্ঘটনা।সমস্যায় পড়তে হচ্ছে ওই রাস্তা দিয়ে যাতায়াতকারী পড়ুয়াদের।


স্থানীয় বাসিন্দারা জানান, এই জল জমার ঘটনাটা শুধু এ বছর নয়, কয়েক বছর থেকে ভুগতে হচ্ছে।প্রতিদিন বহু ছাত্র-ছাত্রীরা এই জল পেরিয়ে স্কুল যায়। আর প্রতিদিন ছোট বড়ো দূর্ঘটনা ঘটছে।

পড়ুয়ারা জানায়, রাস্তায় জলের কারণে জুতো পড়ে স্কুলে আসতে পারিনা। শিক্ষকদের কাছে বকুনি খেতে হচ্ছে। এছাড়াও জল-কাদা পেরিয়ে স্কুলে এসে ওভাবেই ক্লাস করতে হচ্ছে। অবিলম্বে জল নিকাশি ব্যবস্থা ও রাস্তা মেরামতের দাবি তুলেছে স্থানীয় বাসিন্দা সহ ছাত্রছাত্রীরা।


এই বিষয়ে স্থানীয় পঞ্চায়েত সদস্য সফিউর রহমান বলেন, এই রাস্তার কথা গ্রাম পঞ্চায়েতের প্রধান ও সেচদপ্তরকে জানানো হয়েছে। বিষয়টি আমি আবারও ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *