হিরোইন হওয়ার ইচ্ছে! বাড়ি থেকে পালিয়ে যাওয়া ৩ ছাত্রীকে উদ্ধার করল পুলিশ

শিলিগুড়ি, ২৮ সেপ্টেম্বরঃ  চোখে হিরোইন হওয়ার স্বপ্ন।সেই স্বপ্ন পূরণ করতে গিয়ে বাড়ি ছেড়ে দিল্লীর উদ্দেশ্যে যাচ্ছিল ৩ ছাত্রী।অবশেষে পুলিশের তৎপরতায় উদ্ধার তিনজন।


সোমবার সকালে শিলিগুড়ির ৩৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ৩ নাবালিকা ছাত্রী টিউশন যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়।এরপর থেকে পরিবারের সদস্যরা তাদের খোঁজ পাচ্ছিলেন না।এনজেপি থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।রাতে জলপাইগুড়ি থেকে তিন ছাত্রীকে উদ্ধার করা হয়।

এরপর তিন ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করে এনজেপি থানা।জানা গিয়েছে, তিন ছাত্রীর মধ্যে একজনের দিল্লীর এক তরুণের সঙ্গে মোবাইলে যোগাযোগ হয়।সেই তরুণের কথামতো কলকাতা হয়ে দিল্লী যাওয়ার উদ্দেশ্য ছিল।অন্য দুই ছাত্রীর স্বপ্ন ছিল হিরোইন হবে।সেকারণে তারাও দিল্লী যেতে চায়।এরপরই তিন ছাত্রী শিলিগুড়ি জংশন থেকে বাস ধরে।জলপাইগুড়িতে নেমে সেখান থেকে কলকাতার বাসে ওঠার পরিকল্পনা ছিল।


তবে এর পেছনে বড় কোনও চক্র কাজ করছে বলে সন্দেহ পুলিশেরও।ছাত্রীদের ফাঁদে ফেলে ও নানা প্রলোভন দেখিয়ে শিলিগুড়ি থেকে পাচার করা হচ্ছিল বলেও সন্দেহ পুলিশের।

দার্জিলিং জেলা লিগ্যাল অ্যাইড ফোরামের কর্মকর্তা অমিত সরকার বলেন, লকডাউনের পর থেকে শিলিগুড়িতেও একটি চক্র কাজ করছে।নাবালিকা, তরুণীদের প্রেমের ফাঁদে ফেলে ও নানা প্রলোভন দেখিয়ে অন্যত্র আসতে বলা হচ্ছে।সেখান থেকে তাদের অন্যত্র পাচারের ছক ছিল।এর আগেও অনেক জায়গায় এমন ঘটনা ঘটেছে।এই চক্রের সঙ্গে যারা জড়িত তাদের ধরা উচিত পুলিশের।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.