হাসপাতালের মর্গে খারাপ হয়ে পড়ে রয়েছে ফ্রিজ, মৃতদেহ খুবলে খেল ইঁদুর

শিলিগুড়ি,২৫ মার্চঃ শিলিগুড়ি জেলা হাসপাতালে মর্গে রাখা মৃতদেহ খুবলে খেল ইঁদুর। মৃত ব্যাক্তির নাম পাপাই মল্লিক, বয়স আনুমানিক ৩৩।বাড়ি বীরপাড়াতে হলেও কর্মসূত্রে শিলিগুড়িতে প্রধাননগরে থাকত সে।


মৃতের পরিবার সূত্রে খবর, বুধবার প্রধাননগরে ভাড়া বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে পাপাই মল্লিক।এরপর তার দেহ নিয়ে আসা হয় শিলিগুড়ি জেলা হাসপাতালে।বুধবার রাতে মর্গে রাখা হয় পাপাই এর দেহ। আজ সকালে হাসপাতাল থেকে দেহ নিতে এসে দেখা যায় মৃতের নাক খুবলে খেয়েছে ইঁদুর।এছাড়াও শরীরের বিভিন্ন জায়গায় রক্তের দাগ রয়েছে।

মৃতের কাকা সুব্রত কুমার দাস জানান, পাপাই এর দেহের পাশে অন্য একজন মহিলার দেহ রাখা ছিল সেই দেহেরও বিভিন্ন অংশ ইঁদুর খুবলে নিয়েছে।


অন্যদিকে এই বিষয়ে হাসপাতাল সুপার প্রদীপ্ত ভট্টাচার্য জানান, মর্গের ফ্রিজ বহুদিন ধরে খারাপ হয়ে রয়েছে।বিষয়টি দার্জিলিঙের এডিএম সহ সমস্ত আধিকারিকেরা জানেন।এসডিও এর তত্ত্বাবধানে এখানে মৃতদেহ রাখা হয়।তবে যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত দুঃখজনক।

তবে এই ঘটনায় হাসপাতালের গাফিলতি রয়েছে এমনটাই অভিযোগ মৃতের পরিবারের।তারা জানান, ফ্রিজ খারাপ থাকলে তাদের কেন জানালো না হাসপাতাল কর্তৃপক্ষ।মর্গে ইঁদুরের উৎপাত থাকা সত্ত্বেও কেন হাসপাতাল কর্তৃপক্ষ কোনো পদক্ষেপ নিচ্ছে না।ইতিমধ্যেই থানায় তারা গোটা বিষয়টি জানিয়েছেন।সিএমওএইচ’কেও বিষয়টি তারা জানাবেন, পাশাপাশি মুখ্যমন্ত্রীর কাছেও একটি লিখিত অভিযোগ তারা পাঠাবেন বলে জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.