জটিল রোগে আক্রান্ত সাহুডাঙ্গির তুষার, অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না-সাহায্যের আর্জি পরিবারের

রাজগঞ্জ, ৯ জুলাইঃ জটিল রোগে আক্রান্ত সাহুডাঙ্গির তুষার বর্মন। ভিন রাজ্যে চিকিৎসা করাতে গিয়ে অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না। সাহায্যে আর্জি অসহায় পরিবারের।


জানা গিয়েছে, রাজগঞ্জ ব্লকের সাহুডাঙ্গি সংলগ্ন পাঘালু পাড়ার বাসিন্দা পেশায় গাড়ি চালক শানু বর্মনের ছেলে তুষার বর্মন।প্রায় এক বছর আগে তুষারের হঠাৎ জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা দেখা দেয়। পরিবারের লোকেরা প্রথমে শিলিগুড়িতে বিভিন্ন নার্সিংহোমে তার চিকিৎসা করায়।তবে কোন রোগ ধরা না পড়ায় চিকিৎসকরা তাকে ভিন রাজ্যে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

অসহায় পরিবারটি তাদের গাড়ি বিক্রি করে কিছু টাকা জোগার করে দক্ষিণ ভারতের ভেলোরে নিয়ে যান। সেখানে চিকিৎসা করিয়ে তুষারের সিস্টেমিক লুপাস এরিথেমাটোসাস রোগ ধরা পরে।অসহায় দিনমজুর পরিবারটি নিজেদের জমি যায়গা বিক্রি কয়েক লক্ষ টাকা খরচ করে ছেলেকে সুস্থ করে বাড়িতে নিয়ে আসেন। প্রায় একমাস আগে আবার সমস্যা দেখে দিলে তাকে ভিনরাজ্যে চিকিৎসার জন্য নিয়ে যান।বর্তমানে অর্থের অভাবে চিকিৎসা বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়েছে।এই পরিস্থিতিতে সাহায্যের আর্জি জানিয়েছেন তারা।


এই বিষয়ে তুষারের মা তাপসী বর্মন বলেন, বাড়ির জায়গা জমি, গাড়ি বিক্রি করে প্রায় ১০ লক্ষ টাকা খরচ করে ছেলেকে চিকিৎসা করিয়ে বাড়িতে নিয়ে এসেছিলাম। কিছুদিন আগে আবার সমস্যা দেখা দেওয়ায় তাকে ভেলোরে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। সেখানে আইসিইউতে ভর্তি রয়েছে ছেলে। অর্থের অভাবে চিকিৎসা বন্ধ হয়ে যাওয়ার উপক্রম এসেছে। প্রয়োজন অনেক টাকার। যদি কোন সহৃদয় ব্যক্তি আমাদের সাহায্যের জন্য এগিয়ে আসেন তাহলে ছেলেকে সুস্থ করে বাড়িতে ফিরিয়ে আনতে পারবো। তাই সাহায্যের আর্জি জানান তিনি।

কোন সহৃদয় ব্যক্তি সাহায্য করতে চাইলে যোগাযোগ করুন 89274-38213 এই নম্বরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *