হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন জলপাইগুড়ি পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর

জলপাইগুড়ি,২৩ জানুয়ারিঃ  হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন জলপাইগুড়ি পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পরিমল মালোদাস। তার আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে জলপাইগুড়ি শহরে। জাতীয় কংগ্রেসের দলের প্রতীকে পর পর তিন বার কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছিলেন পরিমল মালোদাস। বর্ষীয়ান এই কাউন্সিলর এর মৃত্যুতে আগামী ২৪ জানুয়ারি জলপাইগুড়ি পুরসভায় ছুটি ঘোষনা করা হয়েছে।


জানা গিয়েছে, গতকাল রাতে নিজের বাড়িতেই ছিলেন কাউন্সিল পরিমল মালোদাস। পরিমল বাবু অসুস্থতা অনুভব করতে থাকলে পরিবারের সদস্যরা সঙ্গে সঙ্গে পরিমল বাবুকে জলপাইগুড়ি সুপার স্পেশালিষ্ট হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে জলপাইগুড়ি শহরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা পরিমল বাবুকে মৃত বলে ঘোষনা করেন। ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সমস্ত রাজনৈতিক দলের প্রতিনিধিরা।

আজ সকাল থেকে জলপাইগুড়ি থানামোড়ে জাতীয় কংগ্রেস কার্যালয় রাজীব ভবনে রাখা ছিল পরিমল বাবুর মৃতদেহ। সেখানেই সকালে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন জলপাইগুড়ি জেলা বিজেপি সভাপতি বাপি গোস্বামী, সিপিএম নেতা ও প্রাক্তন সাংসদ জীতেন দাস, সিপিএম নেতা সলিল আচার্য সহ অন্যান্য নেতা ও সাধারন মানুষরা।


 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.