‘পরিস্থিতি স্বাভাবিক হতেই সিএএ লাগু করা হবে’- জেপি নাড্ডা

শিলিগুড়ি, ১৯ অক্টোবরঃ ২০২১ এর বিধানসভা নির্বাচনের আগে আজ উত্তরবঙ্গকে পাখির চোখ করে শিলিগুড়িতে আলোচনায় বসেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।সেই আলোচনায় একাধিক রাজ্য নেতৃত্ব ও কেন্দ্রীয় নেতৃত্বের পাশাপাশি বিজেপির একাধিক সাংসদও উপস্থিত ছিলেন।


এদিন জেপি নাড্ডা বলেন, বর্তমানে করোনার কারণে কোনও পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে না।তবে পরিস্থিতি স্বাভাবিক হতেই সিএএ লাগু করা হবে।পাশাপাশি পাহাড়ের বিষয়ে তিনি বলেন, ‘বিজেপি যা বলে তাই করে।১১টি জনজাতিকে শীঘ্রই স্বীকৃতি দেওয়া হবে’।

তিনি আরও বলেন, উত্তরবঙ্গে রেল পরিষেবা নিয়ে বিভিন্ন সমস্যা রয়েছে।উত্তরবঙ্গবাসীদের দূরপাল্লার ট্রেনের স্টপেজের দাবি সহ আরও বেশকিছু দাবি রয়েছে তা নিয়ে ইতিমধ্যেই রেলমন্ত্রী পীযূষ গোয়েলের সাথে কথা বলা হয়েছে।দুর্গা পুজার পরে এই বিষয়ে বৈঠক করবেন রেলমন্ত্রী।


অন্যদিকে এদিন রাজ্য সরকারকে কটাক্ষ করে জেপি নাড্ডা বলেন, ‘বাংলায় সাধারণ মানুষের ওপর অত্যাচার চালানো হচ্ছে।শুধুমাত্র নির্বাচনের আগে বাংলার মানুষদের জন্য লোভনীয় ঘোষণা করা হয় যাতে একটা বড় অংশের ভোট তৃণমূলের পক্ষে যায়।মানুষের মধ্যে বিভাজনের সৃষ্টি করছে মমতা সরকার।কৃষকেরা কেন্দ্রীয় সরকারের বিভিন্ন প্রকল্প থেকে বঞ্চিত হচ্ছেন।আগামী এপ্রিলে রাজ্য সরকারকে এর জবাব দেবে আমজনতা'।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.