কেন্দ্রের আর্থিক প্যাকেজ নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন পর্যটনমন্ত্রী

রাজগঞ্জ, ১৮মেঃ ‘কেন্দ্রীয় সরকার একটি ভোগাস আর্থিক প্যাকেজ ঘোষণা করেছে। তাতে কোনো সঠিক দিশা নেই’।সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই বললেন পর্যটনমন্ত্রী গৌতম দেব।


সোমবার ভোরের আলোর বিভিন্ন প্রকল্পের কাজ ত্বরান্বিত করতে বিভিন্ন দপ্তরের আধিকারিকদের নিয়ে বৈঠক করার পর গৌতম দেব বলেন, ‘কেন্দ্রীয় সরকার ভাষণে আছে, কাজে নেই সম্প্রতি আর্থিক প্যাকেজ ঘোষণা করলেও পর্যটন শিল্পের জন্য তাতে কিছু নেই।এমনকি কেন্দ্রের কাছে পাওনা ৫৩ হাজার কোটি টাকাও দিচ্ছে না।তবে পর্যটনশিল্প রাজ্যের, তাই আমরা নিজেদের মতো করে সঠিক পদক্ষেপ নিচ্ছি।হোম স্টেগুলি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে’।

অন্যদিকে এদিনের বৈঠকের বিষয়ে মন্ত্রী বলেন, ভোরের আলোতে হেলথ কেয়ার,থানা, হাতি নালা, পাখি উদ্যান, বোটিং, গলফ কোর্স করার পাশাপাশি ভোরের আলোর জন্য আলাদা মহকুমা শাসকের দপ্তর করা হবে।ভোরের আলোতে লেজার লাইট লাগানোর পরিকল্পনা ছিল কিন্তু পাখিদের কথা চিন্তা করে পরিবেশ বান্ধব লাইট লাগানো হবে।


এদিনের বৈঠকে প্রশাসনের আধিকারিকেরা ছাড়াও স্বাস্থ্য বিভাগ, পুলিশ, বিদ্যুৎ দপ্তর, সেচ দপ্তর, বনদপ্তর, পিএইচই এবং পূর্ত দপ্তর সহ বিভিন্ন দপ্তরের আধিকারিকেরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.