টাকার লোভে মাদক পাচার করতে গিয়ে পুলিশের জালে যুবক

শিলিগুড়ি, ২৫ মার্চঃ ৫০০ টাকার লোভে বন্ধুর কথামতো মাদক পাচার করতে গিয়ে পুলিশের জালে যুবক।শিলিগুড়ির জংশনে অভিযান চালিয়ে ২ যুবককে গ্রেফতার করলো এসওজি এবং প্রধাননগর থানার পুলিশ।ধৃতদের নাম আহমেদ মাসুরি(২৪) এবং আদিত্য সিং(১৯)।দুজন শিলিগুড়ির ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা।


জানা গিয়েছে, মালদা থেকে ব্রাউন সুগার পাচার করার জন্য শিলিগুড়িতে আহমেদ মসুরিকে পাঠানো হয়েছিল।এরপর আহমেদ সেই ব্রাউন সুগার ডেলিভারি দেওয়ার কথা বলে প্রতিবেশী যুবক আদিত্য সিংকে।তাঁর বিনিময়ে ৫০০ টাকা দেওয়ার কথা বলে সে।সেই টাকার লোভে যুবক রাজিও হয়ে যায়।এরপর সেই কথামতো স্কুটিতে করে ব্রাউন সুগার নিয়ে জংশনে পৌঁছায় আদিত্য।এই খবর পেয়ে এসওজি এবং প্রধাননগর থানার পুলিশ অভিযান চালিয়ে যুবককে আটক করে তল্লাশি নেয়।তল্লাশি চালাতেই উদ্ধার হয় ব্রাউন সুগার।ঘটনায় গ্রেফতার করা হয় যুবককে।এরপর জিজ্ঞাসাবাদ করার পর গ্রেফতার করা হয় আহমেদ মাসুরিকে।

পুলিশ সূত্রে খবর অনুযায়ী, স্কুটি থেকে ৫০০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার করা হয়েছে। যার বাজারমূল্য পাঁচ লক্ষ টাকা। ধৃত দুজনের বিরুদ্ধে এনডিপিএস অ্যাক্টের আওতায় মামলা দায়ের করে আজ তাদের শিলিগুড়ি আদালতে পেশ করা হয়েছে।গোটা ঘটনার তদন্তে পুলিশ।


 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *