মহানন্দা ঘাট পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে প্রশাসক অশোক ভট্টাচার্য

শিলিগুড়ি, ১১ নভেম্বরঃ মহানন্দা ঘাট পরিদর্শনে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন শিলিগুড়ি পুর প্রশাসক অশোক ভট্টাচার্য।


প্রসঙ্গত, পুরনিগমের উদ্যোগে শুরু হয়েছিল মহানন্দা নদীর পাড় সৌন্দর্যায়নের কাজ।ইতিমধ্যে কাজ প্রায় শেষের পথে।আর তা নিয়েই তৈরি হয়েছে সমস্যা।

ইতিমধ্যে হাইকোর্টের রায় মেনে দূর্গা ও কালী পূজার বিসর্জনে নানান বিধি-নিষেধ জারি করা হয়েছে, বাদ যায়নি আসন্ন ছট পুজোতে।কালী পুজোর পরই অনুষ্ঠিত হবে ছট পুজো।তবে এবার মহানন্দার সৌন্দর্যায়নের কাজের জন্য কিছুটা হলেও ছট পুজোর উদ্যোক্তাদের সমস্যায় পড়তে হবে।যেহেতু নদীর পাড় ঘেঁষে তৈরি করা হয়েছে রেলিং।এরফলে নদীতে নামা নিয়ে বাধার সম্মুখীন হবেন ছট ব্রতীরা।এই কারণে অশোক ভট্টাচার্যকে স্মারকলিপিও প্রদান করা হয়।এরপরেও কোনো লাভ হয়নি বলে অভিযোগ উদ্যোক্তাদের।


বুধবার সাতসকালে সৌন্দর্যায়নের কাজ খতিয়ে দেখতে পরিদর্শনে যান শিলিগুড়ির পুর প্রশাসক অশোক ভট্টাচার্য।তবে সেখানে কতিপয় কিছু স্থানীয় মানুষের বিক্ষোভের মুখে পরতে হয় তাকে।

ঘটনার কিছুক্ষণ পরেই ছট ঘাট পরিদর্শনে যান বিরোধী দলনেতা রঞ্জন সরকার।তিনি সমস্ত বিষয় খতিয়ে দেখে দ্রুত সৌন্দর্যায়নের কাজকে স্থগিত রেখে আপাতত ছট পুজোর সুবিধার্থে রেলিং খুলে নেওয়ার আবেদন জানান।অন্যদিকে, ঘটনাস্থলে উপস্থিত এসজেডিএর   ভাইস-চেয়ারম্যান নান্টু পাল পুরনিগমের এমন কাজের তীব্র নিন্দায় সরব হন।   

তবে সমস্ত বিষয় গ্রীন বেঞ্চ এর রায় মেনেই করা হবে বলে পরিষ্কার জানিয়ে দেন শিলিগুড়ি পুর প্রশাসক অশোক ভট্টাচার্য।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.