সন্ন্যাসীকাটার তিন নাবালিকা ধর্ষীতার পরিবারের সঙ্গে দেখা করলেন পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চের প্রতিনিধিরা

রাজগঞ্জ, ১০ অক্টোবরঃ রাজগঞ্জের সন্ন্যাসীকাটার তিন নাবালিকা ধর্ষীতার পরিবারের সঙ্গে দেখা করলেন পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চের প্রতিনিধিরা।


এদিন প্রতিনিধি দলে ছিলেন রাজ্য সাধারণ সম্পাদক অলোকেশ দাস, শিলিগুড়ি মহকুমা পরিষদের সভাধিপতি তাপস সরকার, ডিওয়াইএফআই এর জলপাইগুড়ি জেলা কমিটির সহ-সম্পাদক দীপশুভ্র সান্যাল, স্থানীয় সন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের বিরোধী দলনেতা সৌকত আলি, সিপিএম নেতা কুতুব আলি, অশোক রায় প্রমুখ।

অলোকেশ দাস বলেন, লালস্কুল বালাবাড়ির নাবালিকাকে অভিযুক্তরা যার বাড়িতে আটকে রেখেছিল সেই পরিবারের কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। মুখ্যমন্ত্রীও চুপ হয়ে আছেন। অথচ উত্তরপ্রদেশের কাণ্ড নিয়ে আন্দোলন করছেন। কয়েকদিন আগে মুখ্যমন্ত্রী সন্ন্যাসীকাটা থেকে মাত্র ৭ কিলোমিটার দূরে উত্তরকন্যায় এসেছিলেন।কিন্তু মুখ্যমন্ত্রী নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে আসেননি।


শিলিগুড়ি মহকুমা পরিষদের সভাধিপতি তাপস সরকার বলেন, পুলিশ প্রথম থেকে তৎপর হলে লালস্কুল বালাবাড়ির নাবালিকা মেয়েটি খুন হত না।পশ্চিমবঙ্গ সামাজিক ন্যায় মঞ্চের পক্ষ থেকে সন্ন্যাসীকাটার গোটা ঘটনা  মুখ্যমন্ত্রীকে লিখিতভাবে জানাব।যাতে নির্যাতিতা পরিবারগুলি ন্যায় বিচার পায় এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.