রাজগঞ্জের দুঃস্থ ও মেধাবী ছাত্রী পূজা বর্মনকে সংবর্ধনা দিল রাজগঞ্জ ব্লক প্রশাসন

রাজগঞ্জ, ১১ জুনঃ রাজগঞ্জের দুঃস্থ ও মেধাবী ছাত্রী পূজা বর্মনকে সংবর্ধনা দিল রাজগঞ্জ ব্লক প্রশাসন।শনিবার রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়, জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান লক্ষ্যমোহন রায় ও রাজগঞ্জের বিডিও পঙ্কজ কোনার বাড়িতে গিয়ে ফুল, মিষ্টি দিয়ে পূজাকে সংবর্ধনা দেন।পাশাপাশি উচ্চশিক্ষার জন্য সবরকমভাবে সাহায্যের আশ্বাস দেন তারা।


প্রসঙ্গত,রাজগঞ্জ ব্লকের কুকুরজান গ্রাম পঞ্চায়েতের ডাঙ্গাপাড়ার বাবলু বর্মনের মেয়ে পূজা। রাজগঞ্জের সারিয়াম যশোধর উচ্চবিদ্যালয়ের ছাত্রী। উচ্চমাধ্যমিকে তার প্রাপ্ত নম্বর ৪৮১। ইচ্ছে ভূগোল নিয়ে পড়াশোনা করার।পুলিশ হওয়ার স্বপ্ন রয়েছে পূজার।দুঃস্থ ও মেধাবী ছাত্রী পূজা ফলাফলের খবর পেয়েই আজ তাকে রাজগঞ্জ ব্লক প্রশাসনের তরফে সংবর্ধনা দেওয়া হয়।

এই বিষয়ে রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায় বলেন,আমার বিধানসভার দুঃস্থ পরিবারের বাবলু বর্মনের মেয়ে পূজা উচ্চমাধ্যমিকে খুব ভালো ফলাফল করেছে।আজ তাকে সংবর্ধনা দেওয়া হল।পূজার উচ্চশিক্ষার জন্য সবরকম সাহায্য করা হবে।


রাজগঞ্জের বিডিও পঙ্কজ কোনার বলেন, আজ তাকে সংবর্ধনা দেওয়া হল।পূজার উচ্চশিক্ষার জন্য সরকারিভাবে যা সাহায্য দরকার তা করা হবে।তার ভবিষ্যৎ উজ্জ্বল হোক।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.