রাজগঞ্জে নির্যাতিতাদের বাড়িতে গেলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম ও অশোক ভট্টাচার্য

রাজগঞ্জ, ১৬ সেপ্টেম্বরঃ রাজগঞ্জের সন্ন্যাসীকাটার তিন নির্যাতিতা নাবালিকা কাণ্ডে অভিযুক্তদের কঠোর শাস্তি দেওয়া না হলে সুপ্রিম কোর্টে মামলা করবে সিপিএম।বুধবার ওই তিন নির্যাতিতার বাড়িতে যান সিপিএম নেতা মহম্মদ সেলিম ও শিলিগুড়ি পুরনিগমের প্রশাসক মন্ডলীর চেয়ারম্যান অশোক ভট্টাচার্য।এদিন তারা পরিবারের লোকের সাথে সমস্ত বিষয়টি নিয়ে আলোচনা করেন।


এই বিষয়ে মহম্মদ সেলিম বলেন,  আমরা উভয় দুই পরিবারের সাথে কথা বললাম।রাজগঞ্জের পর পর ঘটনা দুঃখজনক।রাজ্য শিশু সুরক্ষা কমিশন থেকে যারা এসেছিলেন তারা অপরাধীদের আড়াল করার জন্য পরিকল্পিত ভাবে এসেছিল।তা না হলে ময়নাতদন্তের রিপোর্ট আসার আগেই কী করে বলল গণধর্ষণ হয়নি? কিন্তু পরিবারের লোকেরা দোষীদের ফাঁসির দাবি করেছেন।আমরাও সেই দাবি রাখছি।দরকারে আমরা সুপ্রিমকোর্টে যাবো৷

প্রসঙ্গত, গত ১০ আগস্ট সন্ধ্যায় রাজগঞ্জের সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের লালস্কুল বালাবাড়ির বাসিন্দা এক নাবালিকাকে গণধর্ষণ ও খুন করে সেপটিক ট্যাংকে ফেলে দেওয়া হয়।এই অভিযোগে তিন অভিযুক্ত গ্রেফতার করেছে রাজগঞ্জ থানার পুলিশ।  


অপরদিকে, একই গ্রাম পঞ্চায়েতে ৪ সেপ্টেম্বর নাবালিকা দুই বোন কাকার বাড়ি থেকে বাড়ি ফেরার পথে পাঁচ যুবক তাদের তুলে নিয়ে যায়।তাদেরকে পাশের একটি চা বাগানে বলপূর্বক ধর্ষন করে বলে অভিযোগ।ঘটনায় অভিযুক্ত ৫ জনকে গ্রেপ্তার করে রাজগঞ্জ থানার পুলিশ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.