ফুলবাড়ি সীমান্ত চেকপোস্টে রাস্তাজুড়ে দাঁড়িয়ে থাকছে পণ্যবাহী ট্রাক, অভিযান পুলিশের

রাজগঞ্জ, ৩০ নভেম্বরঃ ফুলবাড়ি সীমান্ত চেকপোস্টে এশিয়ান হাইওয়ে ২ এর রাস্তাজুড়ে দাঁড়িয়ে থাকছে পণ্যবাহী ট্রাক।প্রশাসনের তরফে বারবার সতর্ক করা হলেও অবস্থার কোনও পরিবর্তন হয়নি।মঙ্গলবার ফুলবাড়ি সীমান্তে বিএসএফ-কে নিয়ে অভিযানে নামে জলপাইমোড় ট্রাফিক পুলিশ।আচমকা অভিযান দেখে ট্রাক চালকদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায়।


শিলিগুড়ি লাগোয়া ফুলবাড়ি সীমান্ত চেকপোস্ট দিয়ে বহির্বাণিজ্য ছাড়াও অভিবাসন কেন্দ্র রয়েছে।ভারত, ভুটান, নেপাল ও বাংলাদেশের মধ্যে বাণিজ্যের পাশাপাশি দেশ-বিদেশের পর্যটকরা যাতায়াত করেন।কিন্তু ফুলবাড়ি মোড় থেকে সীমান্ত চেকপোস্ট পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তাজুড়ে ট্রাক দাঁড়িয়ে থাকায় যানজটের সৃষ্টি হয়।ফলে এলাকার বাসিন্দারা ছাড়াও পর্যটকরা সমস্যায় পড়েন।

এদিন পুলিশ এবং বিএসএফ অভিযানের নেমে রাস্তা থেকে শতাধিক ট্রাক সরিয়ে দেয়।ফের যানজট সৃষ্টি করলে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিশের তরফে হুঁশিয়ারি দেওয়া হয়।


এই বিষয়ে ফুলবাড়ি ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সম্পাদক শুভঙ্কর নস্কর বলেন, সীমান্তে পণ্যবাহী গাড়ি দাঁড়ানোর জন্য পার্কিংয়ের জায়গার অভাব।অগত্যা গাড়িগুলিকে রাস্তায় দাঁড়িয়ে থাকতে হয়।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.