ফিরলেন রোশন গিরি, ৬ ডিসেম্বর শিলিগুড়ি আসছেন বিমল!

শিলিগুড়ি,২৮ নভেম্বরঃ প্রায় সাড়ে ৩ বছর পর ফিরলেন রোশন গিরি।আজ বাগডোগরা বিমানবন্দরে নামেন তিনি।সেখানে তাকে স্বাগত জানাতে কয়েকশো বিমলপন্থী মোর্চা নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।তাকে খাদা পড়িয়ে এবং ফুল দিয়ে স্বাগত জানানো হয়।


এদিন বিমানবন্দর থেকে বের হয়ে সাংবাদিকদের মুখোমুখি হন রোশন গিরি।তিনি বলেন,প্রায় সাড়ে ৩ বছর পর ফিরেছি।গত ১১ বছরে বিজেপি পাহাড়ের কোনও সমস্যা সমাধান করে নি।যে কারণে আমরা দিদির সঙ্গে হাত মিলিয়েছি এবং বিমল গুরুং এর আগেই কলকাতায় সাংবাদিক বৈঠকে জানিয়েছিলেন যে গোর্খাল্যান্ডের সমস্যা সমাধানে যারা পাশে থাকবেন তাদের সঙ্গেই তিনি থাকবেন।

তিনি আরও জানান, আগামী কয়েকদিনের মধ্যেই বিমল গুরুং ফিরছেন। ৬ ডিসেম্বর তিনি আসতে পারেন এবং শিলিগুড়িতে তার একটি সভা করার কথা রয়েছে।প্রাথমিকভাবে শিলিগুড়ির বাঘাযতীন পার্কে এই সভা করার কথা রয়েছে। জায়গা কম পড়লে অন্যত্র করা হবে এই সভা। 


প্রসঙ্গত,আগামীকাল রোশন গিরির কার্শিয়াঙে একটি জনসভা রয়েছে।ইতিমধ্যেই পাহাড়ের বিভিন্ন জায়গায় বিমল গুরুং এর সমর্থনে পতাকা লাগানো হয়েছে।অন্যদিকে অনিত থাপা ও বিনয় তামাং এর প্রসঙ্গে রোশন গিরি বলেন,পাহাড়ে গণতন্ত্র নেই। বিনয় তামাংরা নেপোটিজম করছেন এবং বিমল গুরুংই পারবেন পাহাড়ে গণতন্ত্র ফিরিয়ে আনতে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.