সমকামী সম্পর্কে চির! তাঁর জেরে খুন- গ্রেফতার ২

শিলিগুড়ি, ৮ ডিসেম্বরঃ সমকামী সম্পর্কের মধ্যে চির ধরেছিল, জন্মেছিল সন্দেহ। সঙ্গী অন্যজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল এই সন্দেহে এক যুবক খুন করল আরেক যুবককে। ঘটনার তদন্তে নেমে অবাক পুলিশ।যদিও সঙ্গীকে খুন করে শেষমেষ ধরা পড়তেই হল আরেকজনকে। এরপরই জানা গেল পুরো ঘটনা। শিলিগুড়িতে এই খুনের ঘটনায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। 


বুধবার সকালে শিলিগুড়ি মহকুমার বাগডোগরার ফয়রানি জোতের কাছে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়। দেহ যে অবস্থায় পাওয়া যায় তাতে পুলিশের অনুমান ছিল খুন হয়েছে।কিন্তু মৃতের নাম পরিচয় কী? তা জানতে তদন্ত শুরু করে বাগডোগরা থানার পুলিশ। এরপরই পুলিশ জানতে পারে মৃত যুবকের নাম কুনাল সিং। শুরু হয় তাঁর পরিচিতদের খোঁজ।

বুধবার মৃতের পরিচিতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তখনই পুলিশ বিশ্বজিত শীল নামে একজনের খোঁজ পায়। বাগডোগরায় বিশ্বজিতের খেলনার দোকানে কাজ করতো কুনাল সিং। দুইজন সমকামী ছিলেন। এমনকি কয়েক বছর ধরে বিশ্বজিতের বাড়িতেই থাকতো কুনাল। বুধবার পুলিশ বিশ্বজিতকে জিজ্ঞাসাবাদ করে। তাতেই  জানা যায় বিশ্বজিতের সন্দেহ ছিল কুনাল অন্য কোনও সম্পর্কে জড়িয়েছে। যা নিয়ে সমস্যা চলছিল তাঁদের মধ্যে। মঙ্গলবার অর্থাৎ ৬ ডিসেম্বর কুনালের জন্মদিন ছিল।বিশ্বজিত তাঁর আরেক বন্ধু মহম্মদ মাফিজকে সঙ্গে নিয়ে কুনালকে ডাকে। টোটোয় চেপে তিনজন  ফয়রানি জোতে যায়। সেখানে গিয়ে তিনজনই মদ্যপান করে। সেখানেই দুজন মিলে কুনালকে শ্বাসরোধ করে খুন করে বলে অভিযোগ।


এরপর টোটোতে করে বিশ্বজিৎ ও মাফিজ ফিরে আসে।বুধবার সকালে কুনালের দেহ উদ্ধার হয়।এরপর বুধবার রাতেই খুনের অভিযোগে বিশ্বজিত শীল ও মহম্মদ মাফিজ নামে দুই যুবককে গ্রেফতার করে বাগডোগরা থানার পুলিশ।টোটোটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।তাদের বৃহস্পতিবার শিলিগুড়ি আদালতে তুলে পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.