নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চাইতে শিলিগুড়ি কলেজে উপস্থিত হলেন সিনচ্যান!

শিলিগুড়ি,১৯ সেপ্টেম্বরঃ নিজের কৃতকর্মের জন্য ক্ষমা চাইতে শিলিগুড়ি কলেজে এসে উপস্থিত হলেন সিনচ্যান নিজেই।


প্রসঙ্গত, নাম প্রকাশে অনিচ্ছুক ওই যুবক সিনচ্যান নামের আড়ালে শিলিগুড়ি কলেজে ভর্তির ফর্ম ফিলাপ করে যেখানে অভিভাবকের নাম ডোরেমন উল্লেখ করেন।এরপরেই সাইবার ক্রাইমে অভিযোগ দায়ের করেন শিলিগুড়ি কলেজ কর্তৃপক্ষ।

এদিকে আজ কলেজে ক্ষমা চাইতে এসে ওই যুবক জানান, তিনি নেহাতই মজার ছলে ঘটনাটি ঘটিয়েছেন, বিষয়টি এতদূর গড়াবে তিনি বুঝতে পারেননি।আরও জানান, ঘটনার গুরুত্ব বুঝতে পারলে এই কাজ তিনি কখনই করতেন না। তবে নামপ্রকাশে অনিচ্ছুক ওই যুবক জানায় শিলিগুড়ি কলেজের তরফে তাকে উপযুক্ত শাস্তি দেওয়া হবে এমনটাই জানানো হয়েছে।


অন্যদিকে, শিলিগুড়ি কলেজের পরিচালন সমিতির সভাপতি জয়ন্ত কর জানান, ওই যুবক মালদার সামসির বাসিন্দা। তবে শিলিগুড়ি কলেজেই কম্পিউটার সায়েন্স নিয়ে সে পড়াশোনা করে।এদিন প্রাথমিকভাবে ওই যুবকের সাথে আলোচনা করে কলেজ কর্তৃপক্ষ বুঝতে পারে ওই যুবক আসলে এক মেধাবী ছাত্র তবে লকডাউনে বাড়িতে বসে থাকার দরূণই এই ধরণের কাজের মনোবৃত্তি জাগে তার।আজ ওই যুবক ও তার পরিবার কলেজ কর্তৃপক্ষের কাছে ক্ষমা চায়। তবে যেহেতু এটি কলেজে ভর্তি সংক্রান্ত একটি সমস্যা সৃষ্টি করেছিল তাই অ্যাডমিশন কমিটি সিদ্ধান্ত নেবে ওই যুবকের কি ধরণের শাস্তি হওয়া উচিত।তিনি আরও জানান, কোনো ছাত্রের ভবিষ্যৎ নিয়ে কলেজ ছেলেখেলা করবে না।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.