‘স্থানীয় বাসিন্দাকে প্রার্থী হিসেবে চাই’- ৩৭ নম্বর ওয়ার্ড জুড়ে পড়ল পোস্টার

শিলিগুড়ি, ২৬ ডিসেম্বরঃ ‘স্থানীয় বাসিন্দাকে প্রার্থী হিসেবে চাই’ ৩৭ নম্বর ওয়ার্ড নাগরিকবৃন্দের নামে ওয়ার্ড জুড়ে পড়ল পোস্টার।রবিবার এই পোস্টার দেখা যায় ওয়ার্ডের গুরুত্বপূর্ণ মোড়ে এবং ৩৭ নম্বর ওয়ার্ডের প্রাক্তণ কাউন্সিলর রঞ্জন শীল শর্মার কার্যালয়ের পাশে।


প্রসঙ্গত, চলতি মাসে রাজ্য নির্বাচন কমিশনের তরফে কলকাতা হাইকোর্টকে পুরভোট করার প্রস্তাব দেওয়া হয়।ভোটের দিনক্ষণ চূড়ান্ত হওয়ার আগেই ৩৭ নম্বর ওয়ার্ডে এই পোস্টারকে কেন্দ্র করে শুরু হয়েছে বিতর্ক।

এদিন ৩৭ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর রঞ্জন শীল শর্মা বলেন, এই পোস্টারের সাথে আমাদের দলের কোনো সম্পর্ক নেই।আমাদের দলের প্রার্থী ওই ভাবে নির্বাচিত হয় না।বহিরাগত বলতে কিছু হয় না।শিলিগুড়ি পুরনিগম এলাকার ভোটার হলেই আইনতভাবে যে কোনো ওয়ার্ডে প্রার্থী হিসেবে দাঁড়াতে পারে।এই পোস্টার বিজেপি ও সিপিএমের হতে পারে।


এদিকে বিজেপির শিলিগুড়ি সাংগঠনিক জেলার সহ-সভাপতি তুফান সাহা বলেন, বিজেপির কোনো গোষ্ঠীদ্বন্দ্ব শিলিগুড়িতে ও ৩৭ নম্বর ওয়ার্ডে নেই।পুর নির্বাচনের প্রার্থী পাঁচজনের নাম এক বছর আগে চলে গেছে।এটা নিশ্চয়ই তৃণমূলের হবে।

অন্যদিকে সিপিআইএম এর এরিয়া কমিটির সদস্য নকুল চন্দ্র সরকার বলেন,সিপিআইএমের কোন গোষ্ঠীদ্বন্দ্ব নেই।এটা তৃণমূল ও বিজেপির কাজ।আমাদের ভাবমূর্তি নষ্ট করার জন্য এমন ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.