তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি, জখম ২

রাজগঞ্জ, ২২ নভেম্বরঃ রবিবার সন্ধ্যা নাগাদ রাজগঞ্জের জনবহুল এলাকায় গুলি করে পালাল দুই দুষ্কৃতী।গুলিতে আহত এক তৃণমূল নেতা এবং এক লটারি বিক্রেতা।রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে রাজগঞ্জের ভুটকিহাট এলাকায়।দুজনের মধ্যে তৃণমূল নেতা সলেমান মহম্মদের অবস্থা আশঙ্কাজনক।আহত দুজনকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।আহত লটারি বিক্রেতার নাম তপন প্রসাদ মাহাতো।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় রাজগঞ্জের ভুটকিহাট এলাকায় শিলিগুড়ি জলপাইগুড়ি জাতীয় সড়কের পাশে সলেমান মহম্মদ এবং তপন প্রসাদ লটারির দোকানে বসেছিলেন।সেইসময় দুষ্কৃতীরা বাইকে করে এসে গুলি করে পালিয়ে যায়।কয়েকজন পিছু ধাওয়া করলেও ধরতে পারেনি।ঘটনার পর গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় রাজগঞ্জ পুলিশ।সোমবার সকালে ঘটনাস্থলে পৌঁছান শিলিগুড়ির পুলিশ কমিশনার গৌরব শর্মা এবং নিউ জলপাইগুড়ি ও রাজগঞ্জ থানার পুলিশ।এছাড়া ঘটনাস্থলে যান রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়।পুলিশ স্থানীয়দের কাছ থেকে ঘটনার বিষয়ে বিস্তারিত শোনেন।পাশাপাশি আহত লটারি বিক্রেতার সঙ্গেও কথা বলেন পুলিশ আধিকারিকেরা।


রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায় বলেন, কি কারনে এমন ঘটনা ঘটলো তা বুঝতে পারছিনা।পুলিশকে বলেছি গুরুত্ব সহকারে তদন্ত করে দোষীদের খুঁজে বের করতে।পাশাপাশি দোষীদের কঠোর শাস্তির ব্যবস্থা করার কথা জানান তিনি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

This site is protected by reCAPTCHA and the Google Privacy Policy and Terms of Service apply.