বেহাল অবস্থা সাহুডাঙ্গি- আমবাড়ি রাজ্য সড়কের, পথ অবরোধে শামিল স্থানীয়রা

রাজগঞ্জ, ২০ জুনঃ দীর্ঘদিন থেকে সাহুডাঙ্গি- আমবাড়ি রাজ্য সড়কের অবস্থা বেহাল। অবশেষে পথ অবরোধ স্থানীয়দের। অবিলম্বে রাস্তা সংস্কারের দাবিতে বৃহস্পতিবার রাজগঞ্জ ব্লকের আমবাড়ি অঞ্চল মোড়ে এই পথ অবরোধ করা হয়।খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় আমবাড়ি ফাঁড়ি ও ভোরের আলো থানার পুলিশ। প্রায় এক ঘণ্টা অবরোধ চলার পর বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান সমিজুউদ্দিন আহমেদ ও ভোরের আলো থানার ওসির আশ্বাসে অবরোধ তুলে নেন স্থানীয়রা।


অবরোধকারী তুষার কান্তি দত্ত ও বিশ্বজিৎ দাস জানান, সাহুডাঙ্গি থেকে আমবাড়ি প্রায় ৫ কিলোমিটার রাস্তা দীর্ঘদিন থেকে বেহাল অবস্থায় পড়ে রয়েছে। রাস্তা খানাখন্দে ভরে গিয়েছে। ফলে নানা সমস্যায় পড়তে হচ্ছে চলতি মানুষ থেকে শুরু করে স্কুলে যাওয়া ছাত্র-ছাত্রীদের। প্রায় প্রতিনিয়ত ঘটছে ছোট বড় দুর্ঘটনা। এছাড়া এই রাস্তা দিয়ে দ্রুত গতিতে ভারি যান চলাচল করায় যাতায়াতে নানা সমস্যায় পড়তে হয়। আমরা চাই রাস্তা যতদিন মেরামত না হচ্ছে ভারি যান চলাচল বন্ধ করা হোক। এছাড়া প্রায় ৭ মাস আগে রাস্তার কাজের টেন্ডার হয়ে কাজ শুরু হলেও কোনো এক অজ্ঞাত কারণে রাস্তার কাজ বন্ধ হয়ে রয়েছে। আমরা চাই অবিলম্বে রাস্তা সংস্কার করা হোক।

বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান সমিজুউদ্দিন আহমেদ বলেন, রাস্তাটি বেহাল থাকার জন্য স্থানীয়রা পথ অবরোধে শামিল হয়েছিলেন। তাদের সঙ্গে কথা বললাম।পরে তারা অবরোধ তুলে নেন। এই রাস্তার কাজ যে এজেন্সি করছেন তাদের সাথে আগামীকাল আলোচনায় বসা হবে। যাতে এই রাস্তার কাজ খুব দ্রুত করা হয় সেই ব্যবস্থা করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *